নিয়ম ও শর্তাবলী

অর্ডার বাতিল করার নিয়ম ও শর্তাবলী

যখন একজন ক্রেতা/গ্রাহক একটি অর্ডার প্লেস করেন, opensesame.com.bd এর পক্ষ থেকে সেই অর্ডারটির বিপরীতে একটি নম্বর নির্বাচন করে ক্রেতা/গ্রাহককে তা ইমেইলের মাধ্যমে পাঠানো হবে, যার মাধ্যমে অর্ডারটি অনুমোদিত (confirmation) হয়েছে বলে বিবেচিত হবে।  ইমেইলে পণ্যের বিবরণ, পরিমাণ, মূল্য এবং ক্রেতা/গ্রাহক এর তথ্য ও ডেলিভারির ঠিকানা উল্লেখ থাকবে। ক্রেতা/গ্রাহক কর্তৃক প্লেসকৃত অর্ডারটি opensesamebd@gmail.com দ্বারা অনুমোদিত (confirmation) হওয়ার পরেই গৃহীত হয়েছে বলে বিবেচিত হবে। কর্তৃপক্ষ বৈধ যেকোনো কারণে অর্ডার বাতিল করার অধিকার রাখেন।

১) ডেলিভারির সর্বোচ্চ সময় ঢাকার ভিতরে – ৫ দিন এবং ঢাকার বাইরে – ১০ দিন।

২)  ক্রেতা/গ্রাহক অর্ডার প্লেস করার সময় থেকে ২৪ (চব্বিশ) ঘন্টার মধ্যে ওয়েবসাইটের মাধ্যমে বা আমাদের হেল্পলাইন নম্বর ০১৮২৬৩৩৯৯৮৮ বা ০১৮২৬৩৩৯৯৩৩ এ কল করে অথবা opensesamebd@gmail.com এ ইমেইল করে তার প্লেসকৃত অর্ডারটি বাতিল করতে পারেন।

৩) অর্ডার “পেন্ডিং/প্রসেসিং” থাকা অবস্থায় অর্ডার বাতিল (Cancel) করার জন্য কোন চার্জ নেওয়া হবেনা।

৪) যদি অর্ডারটি “ডেলিভারির জন্য প্রস্তুত করা হচ্ছে (Delivery Processing)” অথবা ক্রেতা/গ্রাহকের দোরগোড়ায় ডেলিভারি পৌঁছে যায়, তাহলে অর্ডারটি বাতিল (Cancel) করতে চাইলে ক্রেতা/গ্রাহককে অবশ্যই বাতিল করার চার্জ (cancellation fee) দিতে হবে।

৫) গ্রাহকদের অবশ্যই ডেলিভারি চার্জ সহ অর্ডার বাতিলকরণ চার্জ হিসাবে ১০০টাকা দিতে হবে।

৬) যে অর্ডারটির পেমেন্ট অনলাইনের মাধ্যমে সম্পন্ন করা হয়েছে (paid order) অর্ডার প্লেসের ২৪ (চব্বিশ) ঘণ্টার মধ্যে সেই অর্ডারটি বাতিল করতে চাইলে ক্রেতা/গ্রাহক বাতিলের আবেদন (cancel request) করলে “refund” অপশন দৃশ্যমান হবে। রিফান্ড পেতে হলে “refund” আবেদন সম্পন্ন করতে হবে অথবা আমাদের কাস্টমার কেয়ার নাম্বার ০১৮২৬৩৩৯৯৮৮ বা ০১৮২৬৩৩৯৯৩৩ এ কল করে অথবা “opensesamebd@gmail” ইমেইল ঠিকানায় ইমেইল করে জানাতে হবে।

৭) যদি অর্ডারটি “ডেলিভারির জন্য প্রস্তুত করা হচ্ছে (Delivery Processing)” অবস্থায় থাকে এবং ক্রেতা/গ্রাহক ২৪ ঘন্টার মধ্যে পণ্যটি বাতিল করতে ব্যর্থ হন, তাহলে “refund” অপশনটি আর দৃশ্যমান হবে না এবং ক্রেতা/গ্রাহক অর্ডারটি বাতিলও করতে পারবেন না।

৮) যে মেথডেই পেমেন্ট হোক না কেন ক্রেতা/গ্রাহক অর্ডারকৃত পণ্য/সেবা গ্রহণ করার পরে কোন “Order Cancellation” বা “Return” বা “Refund” প্রযোজ্য হবে না।

ক্রেতা/গ্রাহক শুধুমাত্র নির্দিষ্ট পণ্যের জন্য ওয়ারেন্টি পেতে পারেন, ওয়ারেন্টির নিয়ম ও শর্তাবলী অনুযায়ী ওয়ারেন্টিপ্রাপ্ত পণ্যের সমস্যার সমাধান করা হবে।

৯) সব অর্ডারই স্টক থাকা সাপেক্ষে গ্রহণযোগ্য বলে বিবেচিত হবে। স্টক নিয়ে কোনো সমস্যা হলে অর্ডারের যে কোন স্টেজে যে কোন সময় অর্ডারটি বাতিল করা যাবে। যদি অর্ডার করা পণ্য/সেবাটি স্টকে না থাকে opensesame.com.bd যত দ্রুত সম্ভব ক্রেতা/গ্রাহককে বিষয়টি জানাবে এবং পণ্য/সেবাটির বিকল্প পণ্য/সেবা অফার করবে। কোনো ডিসকাউন্ট, ভাউচার বা অফারের ক্ষেত্রে একাধিক সুবিধা একসাথে পাওয়া যাবে না।

Terms & Conditions

Terms and conditions to cancel an order

When a customer places an order opensesame.com.bd confirms the order by receiving order number the consumer will get an email, which confirm the online purchase & that includes the details of the goods, quantity, price and the consumers information and delivery point. When the order placed by the consumer will be considered accepted only after its confirmed by opensesame.com.bd. The management team reserves all the rights to cancel an order due to any valid reason.

  1. Delivery Time Inside Dhaka – 5 days & Outside Dhaka – 10 days
  2. Customer can cancel his / her order through website or by making a call to our helpline number 01728291926 or email opensesamebd@gmail.com within 24 (twenty-four) hours from the order placing time.
  3. For cancelling an order there is no cancellation charge required. If the product condition is in pending process.
  4. If the order status modernizes to “Delivery processing” mode or delivery reached on his/her doorstep than to cancel the order, customer must pay the cancellation charge.
  5. Customers must pay BDT100 as order cancellation charge along with the delivery charge.
  6. To cancel an online paid order, customer must fill up some required fields in our website where the “Refund” button will be visible to the customer or customer have to make a call to our customer care 01728291926 or email “opensesamebd@gmail.com” within 24 (twenty-four) hours after placing the order.
  7. If the order status updated in “Delivery processing” mode and the customer failed to cancel the product within the estimated time limit (within 24 hour), the “Refund” option will be disappeared, and the customer may not be able to cancel the order.
  8. In every case of payment method, after receiving the ordered product by the customer there will be no “Order Cancellation”, or “Return” or “Refund” will be applicable. Customer can avail only warranty for the specific products as per warranty terms, problem will be taken care of.
  9. All orders are subject to availability of stock. If there is any problem with stock, then the order can be cancelled at any time, irrespective of any duration. opensesame.com.bd will inform customer as soon as possible, if the product(s) and services ordered are not available. If not, then the Customer Care will offer similar alternatives. In case of any discount, voucher or offer, double benefits cannot be availed.