রিটার্ন এবং রিফান্ড পলিসি
১) রিটার্নের সময়কাল:
৭-দিনের রিটার্ন পলিসি: আপনি আমাদের কাছ থেকে কেনা যেকোনো পণ্য ডেলিভারির ৭ দিনের মধ্যে তা ফেরত দিতে পারেন। ৭ দিনের মধ্যে রিটার্ন করার জন্য আমাদের customer care এর সাথে যোগাযোগ করুন।
২) যোগ্যতা ও শর্ত:
- পণ্যটি ও তার সাথের অন্যান্য আইটেমগুলি (যদি থাকে) অবশ্যই প্যাকেজিংসহ তার আসল অবস্থায় থাকতে হবে।
- মুদ্রিত কোন উপকরণ যা পণ্যটির সাথে ছিলো তাও আসল অবস্থায় থাকতে হবে; যেমনঃ ওয়ারেন্টি কার্ড।
- পণ্যটি অবশ্যই অব্যবহৃত এবং অধোয়া হতে হবে।
- সমস্ত ট্যাগ এবং বারকোড অক্ষত থাকতে হবে।
- পচনশীল পণ্য এবং কাস্টমাইজড প্রোডাক্টের ক্ষেত্রে রিটার্নের এই নীতি প্রযোজ্য নয়।
- বলপেন এবং এ জাতীয় পণ্যসমূহের পয়েন্ট টিপ সিল থাকতে হবে।
- নুডলস ও অন্যান্য খাদ্য আইটেম ইনটেক ও সিলড অবস্থায় থাকতে হবে।
৩. যেসব কারনে পণ্য ফেরত দেওয়া যাবে-
- ডেলিভারি দেওয়া পণ্যটি ডেলিভারির সময়ে ক্ষতিগ্রস্ত হলে (যেমন ভেঙ্গে গেলে) / ত্রুটিপূর্ণ হলে (যেমন পণ্যটি চালু করা যায়না)
- ডেলিভারি দেওয়া পণ্যটি অসম্পূর্ণ হলে (যেমন আনুষাঙ্গিক আইটেম সাথে না দিলে/ না থাকলে)
- ডেলিভারি দেওয়া পণ্যটি ভুল/অর্ডারকৃত পণ্য থেকে আলাদা হলে (যেমন ভুল পণ্য/আকার/রঙ বা মেয়াদ শেষ)।
- ডেলিভারি দেওয়া পণ্যটি মাপ সঠিক না হলে।
৪) রিটার্নের পদ্ধতি;
- রিটার্ন করতে ইমেল বা ফোনের মাধ্যমে আমাদের Customer Care এর সাথে যোগাযোগ করুন।
- আপনার অর্ডার নম্বর, যোগাযোগের ঠিকানা এবং ফেরত দেওয়ার কারণ উল্লেখ করুন।
- আমরা আপনাকে আইটেমটি আমাদের কাছে ফেরত পাঠানোর পদ্ধতি জানিয়ে দিব।
- পণ্যের সাথে আসা সকল কাগজপত্র, আনুষাঙ্গিক জিনিসসহ সাবধানতার সাথে প্যাকেজিং করুন।
- আমাদের প্রদত্ত ঠিকানায় আমাদের জানানো পদ্ধতি মোতাবেক আইটেমটি পাঠিয়ে দিন।
৫) রিফান্ড পলিসি;
- পণ্যটি রিটার্ন করা হলে আমরা হাতে পাওয়ার পর তা পরীক্ষণ শেষে ১৪ কার্যদিবসের মধ্যে বাংকের মাধ্যমে অথবা বিকাশ অথবা যেকোন মোবাইল ব্যাংকিং মাধ্যমে রিফান্ড করবো।
- স্টোর রিফান্ড: উপর্যুক্ত পদ্ধতি ছাড়াও আপনি অবিলম্বে রিফান্ড পেতে স্টোর রিফান্ড অপশনটি বেছে নিতে পারেন, যার মাধ্যমে আমরা আপনার পণ্যটি রিটার্ন ও পরীক্ষণ শেষ হওয়ার পর যেকোন সময় স্টোর থেকে রিফান্ড করে দিবো।
৬) রিটার্ন শিপিং খরচ:
- রিটার্ন শিপিং খরচ ক্রেতা/গ্রাহককে বহন করতে হবে তবে যদি আমাদের কোনো ত্রুটির কারণে (যেমন, ভুল পণ্য প্রেরণ বা ত্রুটিপূর্ণ পণ্য প্রেরণ) রিটার্ন করা হয় সেক্ষেত্রে ক্রেতা/গ্রাহকের উপর শিপিং খরচ প্রযোজ্য হবে না।
- শিপিং খরচ অফেরতযোগ্য। আপনি যদি কোন রিফান্ড পান, তাহলে রিটার্ন শিপিংয়ের খরচ আপনার রিফান্ড থেকে কেটে নেওয়া হবে।
৭) ব্যতিক্রম:
- বিশেষ কোন আইটেম ক্রয় করলে তা ফেরত নেওয়া হবে না।
- ত্রুটিপূর্ণ না হলে কাস্টমাইজড অর্ডার ফেরত দেওয়া যাবে না।
৮) গ্রাহক সেবা:
রিটার্ন সংক্রান্ত সহায়তা পেতে বা আমাদের নীতি/সেবা সম্পর্কে আরও তথ্যের জন্য অনুগ্রহ পূর্বক opensesamebd@gmail.com এই ইমেইল ঠিকানায় অথবা ০১৮২৬৩৩৯৯৮৮ বা ০১৮২৬৩৩৯৯৩৩ নাম্বারে আমাদের customer care এর সাথে যোগাযোগ করুন।
Return and Refund Policy
1. Return Period:
- 7-Day Return Window: You can return any product purchased from us within 7 days of the delivery date. Contact our customer support to initiate a return within 7 days.
2. Eligibility Conditions:
- Products must be in their original condition and packaging along with other items
- and printed materials that came with it..
- Products must be unused and unwashed.
- All tags and barcodes must be intact.
- Certain categories like perishable goods and custom products are not eligible for returns due to production reasons.
- Ballpens and related products must still hold the point tip seal.
- Noodles and other food items must remain unopened with its original seal if
- applicable..
3. Valid reasons to return an item
- Delivered product is damaged (i.e. physically destroyed or broken) / defective (e.g. unable to switch on)
- Delivered product is incomplete (i.e. has missing items and/or accessories)
- Delivered product is incorrect (i.e. wrong product/size/colour, or expired)
- Delivered product does not fit. (i.e. size is unsuitable)
4. Process for Returns:
- To initiate a return, please contact our customer service team via email or phone.
- Provide your order number, contact details, and reason for return.
- We will guide you through the process of sending the item back to us.
- Pack the item securely and include any paperwork, accessories, and packaging that came with the product.
- Send the item to our return address provided.
5. Refund Options:
- Refund: Once the return is received and inspected, we will process a refund through bank transfer or Bkash method within 14 business days.
- Store Credit: Alternatively, you can opt for a store credit in the full amount, which will be immediately available once your return is processed.
6. Shipping Costs for Returns:
- You will be responsible for the return shipping costs unless the return is due to an error on our part (e.g., incorrect or defective item).
- Shipping costs are non-refundable. If you receive a refund, the cost of return shipping will be deducted from your refund.
7. Exceptions:
- Special sale items are final sale and cannot be returned.
- Custom orders cannot be returned unless defective.
8. Customer Support:
- For assistance with returns or to request more information on our policies, please
- contact our support team at opensesamebd@gmail.com or 01826339988.7