রিটার্ন এবং রিফান্ড পলিসি

১) রিটার্নের সময়কাল:

৭-দিনের রিটার্ন পলিসি: আপনি আমাদের কাছ থেকে কেনা যেকোনো পণ্য ডেলিভারির ৭ দিনের মধ্যে তা ফেরত দিতে পারেন। ৭ দিনের মধ্যে রিটার্ন করার জন্য আমাদের customer care এর সাথে যোগাযোগ করুন।

২) যোগ্যতা ও শর্ত:

  • পণ্যটি ও তার সাথের অন্যান্য আইটেমগুলি (যদি থাকে) অবশ্যই প্যাকেজিংসহ তার আসল অবস্থায় থাকতে হবে।
  • মুদ্রিত কোন উপকরণ যা পণ্যটির সাথে ছিলো তাও আসল অবস্থায় থাকতে হবে; যেমনঃ ওয়ারেন্টি কার্ড।
  • পণ্যটি অবশ্যই অব্যবহৃত এবং অধোয়া হতে হবে।
  • সমস্ত ট্যাগ এবং বারকোড অক্ষত থাকতে হবে।
  • পচনশীল পণ্য এবং কাস্টমাইজড প্রোডাক্টের ক্ষেত্রে রিটার্নের এই নীতি প্রযোজ্য নয়।
  • বলপেন এবং এ জাতীয় পণ্যসমূহের পয়েন্ট টিপ সিল থাকতে হবে।
  • নুডলস ও অন্যান্য খাদ্য আইটেম ইনটেক ও সিলড অবস্থায় থাকতে হবে।

৩. যেসব কারনে পণ্য ফেরত দেওয়া যাবে-

  • ডেলিভারি দেওয়া পণ্যটি ডেলিভারির সময়ে ক্ষতিগ্রস্ত হলে (যেমন ভেঙ্গে গেলে) / ত্রুটিপূর্ণ হলে (যেমন পণ্যটি চালু করা যায়না)
  • ডেলিভারি দেওয়া পণ্যটি অসম্পূর্ণ হলে (যেমন আনুষাঙ্গিক আইটেম সাথে না দিলে/ না থাকলে)
  • ডেলিভারি দেওয়া পণ্যটি ভুল/অর্ডারকৃত পণ্য থেকে আলাদা হলে (যেমন ভুল পণ্য/আকার/রঙ বা মেয়াদ শেষ)।
  • ডেলিভারি দেওয়া পণ্যটি মাপ সঠিক না হলে।

৪) রিটার্নের পদ্ধতি;

  • রিটার্ন করতে ইমেল বা ফোনের মাধ্যমে আমাদের Customer Care এর সাথে যোগাযোগ করুন।
  • আপনার অর্ডার নম্বর, যোগাযোগের ঠিকানা এবং ফেরত দেওয়ার কারণ উল্লেখ করুন।
  • আমরা আপনাকে আইটেমটি আমাদের কাছে ফেরত পাঠানোর পদ্ধতি জানিয়ে দিব।
  • পণ্যের সাথে আসা সকল কাগজপত্র, আনুষাঙ্গিক জিনিসসহ সাবধানতার সাথে প্যাকেজিং করুন।
  • আমাদের প্রদত্ত ঠিকানায় আমাদের জানানো পদ্ধতি মোতাবেক আইটেমটি পাঠিয়ে দিন।

 

৫) রিফান্ড পলিসি;

  • পণ্যটি রিটার্ন করা হলে আমরা হাতে পাওয়ার পর তা পরীক্ষণ শেষে ১৪ কার্যদিবসের মধ্যে বাংকের মাধ্যমে অথবা বিকাশ অথবা যেকোন মোবাইল ব্যাংকিং মাধ্যমে রিফান্ড করবো।
  • স্টোর রিফান্ড: উপর্যুক্ত পদ্ধতি ছাড়াও আপনি অবিলম্বে রিফান্ড পেতে স্টোর রিফান্ড অপশনটি বেছে নিতে পারেন, যার মাধ্যমে আমরা আপনার পণ্যটি রিটার্ন ও পরীক্ষণ শেষ হওয়ার পর যেকোন সময় স্টোর থেকে রিফান্ড করে দিবো।

 

৬) রিটার্ন শিপিং খরচ:

  • রিটার্ন শিপিং খরচ ক্রেতা/গ্রাহককে বহন করতে হবে তবে যদি আমাদের কোনো ত্রুটির কারণে (যেমন, ভুল পণ্য প্রেরণ বা ত্রুটিপূর্ণ পণ্য প্রেরণ) রিটার্ন করা হয় সেক্ষেত্রে ক্রেতা/গ্রাহকের উপর শিপিং খরচ প্রযোজ্য হবে না।
  • শিপিং খরচ অফেরতযোগ্য। আপনি যদি কোন রিফান্ড পান, তাহলে রিটার্ন শিপিংয়ের খরচ আপনার রিফান্ড থেকে কেটে নেওয়া হবে।

 

৭) ব্যতিক্রম:

  • বিশেষ কোন আইটেম ক্রয় করলে তা ফেরত নেওয়া হবে না।
  • ত্রুটিপূর্ণ না হলে কাস্টমাইজড অর্ডার ফেরত দেওয়া যাবে না।

 

৮) গ্রাহক সেবা:

রিটার্ন সংক্রান্ত সহায়তা পেতে বা আমাদের নীতি/সেবা সম্পর্কে আরও তথ্যের জন্য অনুগ্রহ পূর্বক opensesamebd@gmail.com এই ইমেইল ঠিকানায় অথবা ০১৮২৬৩৩৯৯৮৮ বা ০১৮২৬৩৩৯৯৩৩ নাম্বারে আমাদের customer care এর সাথে যোগাযোগ করুন।

Return and Refund Policy

1. Return Period:

  • 7-Day Return Window: You can return any product purchased from us within 7 days of the delivery date. Contact our customer support to initiate a return within 7 days.

2. Eligibility Conditions:

  • Products must be in their original condition and packaging along with other items
  • and printed materials that came with it..
  • Products must be unused and unwashed.
  • All tags and barcodes must be intact.
  • Certain categories like perishable goods and custom products are not eligible for returns due to production reasons.
  • Ballpens and related products must still hold the point tip seal.
  • Noodles and other food items must remain unopened with its original seal if
  • applicable..

3. Valid reasons to return an item

  • Delivered product is damaged (i.e. physically destroyed or broken) / defective (e.g. unable to switch on)
  • Delivered product is incomplete (i.e. has missing items and/or accessories)
  • Delivered product is incorrect (i.e. wrong product/size/colour, or expired)
  • Delivered product does not fit. (i.e. size is unsuitable)

4. Process for Returns:

  • To initiate a return, please contact our customer service team via email or phone.
  • Provide your order number, contact details, and reason for return.
  • We will guide you through the process of sending the item back to us.
  • Pack the item securely and include any paperwork, accessories, and packaging that came with the product.
  • Send the item to our return address provided.

5. Refund Options:

  • Refund: Once the return is received and inspected, we will process a refund through bank transfer or Bkash method within 14 business days.
  • Store Credit: Alternatively, you can opt for a store credit in the full amount, which will be immediately available once your return is processed.

6. Shipping Costs for Returns:

  • You will be responsible for the return shipping costs unless the return is due to an error on our part (e.g., incorrect or defective item).
  • Shipping costs are non-refundable. If you receive a refund, the cost of return shipping will be deducted from your refund.

7. Exceptions:

  • Special sale items are final sale and cannot be returned.
  • Custom orders cannot be returned unless defective.

8. Customer Support:

  • For assistance with returns or to request more information on our policies, please
  • contact our support team at opensesamebd@gmail.com or 01826339988.7