শিপিং এবং ডেলিভারি পলিসি

১। শিপিং চার্জ;

  • ঢাকা শহরের মধ্যে: স্ট্যান্ডার্ড ডেলিভারির জন্য ৬০ টাকা (৩-৫ কার্যদিবস)।
  • ঢাকার বাইরে: স্ট্যান্ডার্ড ডেলিভারির জন্য ১২০ টাকা (৫-৭ কার্যদিবস)।
  • এক্সপ্রেস ডেলিভারি: শুধুমাত্র ঢাকা সিটিতে এভাইলেবল মাত্র ১৫০ টাকা অতিরিক্ত চার্জেই (১-২ কার্যদিবস)।

২। ডেলিভারি পার্টনার:

  • আমরা দ্রুত ডেলিভারির জন্য REDx, পাঠাও, পেপারফ্লাই এবং সুন্দরবনের মতো নির্ভরযোগ্য কুরিয়ার সার্ভিসে পরিসেবা গ্রহণ করি।

৩। আন্তর্জাতিক শিপিং:

  • বর্তমানে আমরা আন্তর্জাতিক শিপিং সেবা এখনও দিচ্ছিনা তবে শীঘ্রই পরিসেবাটি চালু হবে।

৪। অর্ডার ট্র্যাকিং:

  • আপনার অর্ডার শীপমেন্টে দেওয়া হলে, আপনি ইমেলের মাধ্যমে একটি ট্র্যাকিং নম্বর ও ওয়েবলিংক পাবেন। আপনি উক্ত ওয়েবলিংক ব্যবহার করে অথবা সংশ্লিষ্ট ডেলাভারি পার্টনারের ওয়েবসাইটে ঢুকে ট্র্যাকিং নাম্বার ইনপুট দিয়ে আপনার অর্ডার ট্র্যাক করতে পারবেন।

৫। প্যাকেজিং:

  • পরিবহনের সময় যেকোন ক্ষতি প্রতিরোধ করার জন্য সকল আইটেম পর্যাপ্ত নিরাপত্তা দিয়ে প্যাকেজিং করা হয়।

৬। বিশেষ ক্ষেত্রে শিপিং-এ সীমাবদ্ধতা:

  • কিছু পণ্যের আকার বা আকৃতি ও প্রকৃতির কারণে শিপিং-এ সীমাবদ্ধতা থাকতে পারে, যা

পণ্যের ডেসক্রিপশন পেজে উল্লেখ করা হবে।

৭। মিস/বিলম্বে ডেলিভারি:

  • আপনি ডেলিভারির সময় নির্দিষ্ট ঠিকানায় না থাকলে, কুরিয়ার সার্ভিস থেকে এসএমএসের মাধ্যমে আপনাকে একটি নোট পাঠাবে। আপনি উক্ত নোটের নির্দেশনা অনুযায়ী কুরিয়ারের সাথে যোগাযোগ করে পণ্যটি গ্রহণ করতে পারবেন। আমাদের পক্ষ থেকে শীপমেন্ট বিলম্বিত হলে আমাদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন।
  • যদি একজন ক্রেতা/গ্রাহক একাধিকবার ডেলিভারি মিস করেন, তবে আমাদের প্লাটফর্মে তার এক্সেস বন্ধ করে দেওয়া হবে।

৮। রিটার্ন এবং রিফান্ড:

  • যদি পণ্যটি আসল অবস্থায় রিটার্ন করা হয় তবে পণ্য রিটার্নপ্রাপ্তির ৭ দিনের মধ্যে পরীক্ষণপূর্বক গ্রহণ করা হয়। বিস্তারিত জানতে রিটার্ন এবং রিফান্ড পলিসি দেখুন।
  • যে পদ্ধতিতে পণ্যের পেইমেন্ট করা হয়েছে ঐ পদ্ধতিতে ১৪ দিনের মধ্যে রিফান্ড করা হয়।

বিস্তারিত জানতে রিটার্ন এবং রিফান্ড পলিসি দেখুন।

৯। কাস্টমার সার্ভিস:

  • শিপিং এবং ডেলিভারি সম্পর্কিত যেকোনো প্রশ্নের জন্য, অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন-

opensesamebd@gmail.com অথবা ০১৮২৬৩৩৯৯৮৮ বা ০১৮২৬৩৩৯৯৩৩ নাম্বারে ।

Shipping and Delivery Policy

1. Shipping Charges:
Within Dhaka City: BDT 60 per order for standard delivery (3-5 business days).
Outside Dhaka: BDT 120 per order for standard delivery (5-7 business days).
Express Delivery: Only in Dhaka. Available at an additional charge of BDT 150, delivers within 1-2 business days.
2. Delivery Partners:
● We partner with reliable courier services like REDx, Pathao, Paperfly, and
Sundarban Courier for prompt delivery.
3. International Shipping:
● Currently, we do not offer international shipping. This service will be available
soon.
4. Order Tracking:
● Once your order is shipped, you will receive a tracking number via email. You can
use this number to track your order through their website.
5. Packaging:
● All items are securely packaged to prevent damage during transit.
6. Shipping Restrictions:
● Certain products may have shipping restrictions due to their size or nature, which
will be noted on the product’s detail page.
7. Missed/Delayed Deliveries:
● If you are not at home during delivery, the courier will leave a note for
rearrangement. Please contact the courier directly. For delayed deliveries, please
contact our customer service.
● If a customer misses delivery multiple times, he will be restricted in accessing
the platform.
8. Returns and Refunds:
● Returns are accepted within 7 days of receipt if products are in their original
condition. See refund and return policy.
● Refunds are processed based on the original method of payment within 14 days
of receiving the returned item. See refund and return policy.
9. Customer Service:
● For any queries related to shipping and deliveries, please contact us at
opensesamebd@gmail.com or 01826339988